1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ

  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৪৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আজ রবিবার প্রকাশিত হচ্ছে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল। এ উপলক্ষ্যে বেলা সাড়ে ১১টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়েছে। ফলাফল হস্তান্তরের পর, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি ফল প্রকাশ অনুষ্ঠানে যুক্ত হবেন।

এরপর সংবাদ সম্মেলনে ফলাফলের বিস্তারিত তুলে ধরবেন শিক্ষামন্ত্রী ড. দিপু মনি।

এর আগে ফল প্রকাশের বিষয়ে শিক্ষামন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়, রবিবার বেলা সাড়ে ১১টায় শিক্ষামন্ত্রী সংবাদ সম্মেলন করে পরীক্ষার ফল সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরবেন। রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এটি অনুষ্ঠিত হবে।

শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলনের পরপরই শিক্ষার্থীরা শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে পরীক্ষার নাম ও বোর্ড সিলেক্ট করে রোল নম্বর দিয়ে সাবমিট বাটনে ক্লিক করে এবং এসএমএসের মাধ্যমে ফল জানতে পারবেন।

উল্লেখ্য, করোনা মহামারির কারণে সংক্ষিপ্ত সিলেবাসে অনুষ্ঠিত হয় এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষা। ১১টি শিক্ষাবোর্ডের অধীনে প্রায় ১৪ লাখ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..